সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র

সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র এক Electronics store যা হলো মধ্যে অবস্থিত. এই ইয়েমেন এর 1475 যন্ত্রপাতির দোকান এক. সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র এর ঠিকানা ইব্বি, ইয়েমেন হয়সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র থেকে 9674451853 যোগাযোগ করা যেতে পারে সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র কে 3 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সমস্ত ধরণের টায়ার, ব্যাটারি, তেল বিক্রয়ের জন্য পণ্য শান্তি (টায়ারের দোকান) তাইজ স্ট্রিট, ইব্বি, ইয়েমেন (প্রায়. 146 মিটার)
মাজাইয়া সেন্টারের সুবিধা (শপিং মল) তাইজ স্ট্রিট, ইব্বি, ইয়েমেন (প্রায়. 411 মিটার)
(টায়ারের দোকান) (প্রায়. 106 মিটার)
আধুনিক ঘর কেন্দ্র (টাইলের দোকান) আইবিবি - মায়তাম ইব্বি জংশন শাখা - তাইজ রিং শাখা - আল-কায়েদা শাখা তাইজ - মাওইয়াহ জংশন শাখা তাইজ - মাফ্রাক শাখা, আল-খাশবা স্ট্রিট, আইবিবি, ইয়েমেন (প্রায়. 315 মিটার)
(শপিং মল) (প্রায়. 122 মিটার)
(মুদি দোকান) (প্রায়. 250 মিটার)
ঘাসের গন্ধ (পারফিউমের দোকান) তাইজ স্ট্রিট, ইব্বি, ইয়েমেন (প্রায়. 375 মিটার)
(সজ্জকার দোকান) (প্রায়. 392 মিটার)
(মুদি দোকান) (প্রায়. 186 মিটার)
(অটো পার্টস স্টোর) (প্রায়. 319 মিটার)

সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ওভেন বিক্রি, ক্রয়, রক্ষণাবেক্ষণ এবং প্রতিস্থাপনের জন্য ব্যবহৃত গাড়ি আব্দুল কাউই আল-হামদানি, স্মার্ট ফোনের জন্য আইফোন, গাড়ী আনুষাঙ্গিক এবং সরবরাহের জন্য Sinbad গ্রুপ, ওয়াজিহ এল দীন গ্যাস, আল ডুয়াইস অটো খুচরা যন্ত্রাংশ কেন্দ্র, , , আধুনিক ঘর কেন্দ্র, , , , , আল নুদ মুদিখানা, আল বারাকা সেন্ট্রাল অটোমেটিক বেকারি, নীল নেট 5, , , ঘরের পাত্রের জন্য আল মুতাসেম এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র আরও কমপক্ষে 2 আরও যন্ত্রপাতির দোকান হু। এইগুলো যন্ত্রপাতির দোকান হু - স্মার্ট ফোনের জন্য আইফোন, গাড়ী আনুষাঙ্গিক এবং সরবরাহের জন্য Sinbad গ্রুপ

রেটিং

3/5

যোগাযোগ

জানুন

ইব্বি, ইয়েমেন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র যোগাযোগের নম্বরটি কী?
সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র যোগাযোগের নম্বর 9674451853 হয়
সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র রেটিং কি?
সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং
সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র এর ঠিকানা কী
সমস্ত মোবাইল পরিষেবার জন্য মোবাইল কেন্দ্র এর ঠিকানা ইব্বি, ইয়েমেন.