সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম

সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম এক Store যা হলো মধ্যে অবস্থিত. এই ইয়েমেন এর 369 স্টোর এক. সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম এর ঠিকানা আদবান মসজিদ, আদবান বিল্ডিংয়ের সামনে আল-জুবাইদি স্ট্রিট, সানা, ইয়েমেন হয়সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম থেকে 9671405778 যোগাযোগ করা যেতে পারে সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 15 পর্যালোচকদের দ্বারা সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

হোটেল মারকিউর সানা আল সাইদ হোটেল আল জুবেরি সেন্ট, সানা 0, ইয়েমেন (প্রায়. 291 মিটার)
ওয়ালান হুন্ডাই (অটো পার্টস স্টোর) জুবায়েরি স্ট্রিট, সানা, ইয়েমেন (প্রায়. 252 মিটার)
(অনলাইন দোকান) (প্রায়. 203 মিটার)
সাবা মুদি (সুপার মার্কেট) সানা, ইয়েমেন (প্রায়. 211 মিটার)
মাগতারি মাঝারি ও হালকা পরিবহন অফিস (চলমান সংস্থা) আল মদিনা হাসপাতালের বিপরীতে, আম্মান স্ট্রিট, সানা, ইয়েমেন (প্রায়. 278 মিটার)
মাগরবী চক্ষু কেন্দ্র - সানা (হাসপাতাল) আলজুবাইরি স্ট্রিট, সানা, ইয়েমেন (প্রায়. 252 মিটার)
এবং জনসংযোগের জন্য আরও কিছু || এন্ডমোর পাবলিক রিলেশনস এবং মার্কেটিং কোম্পানি (জনসংযোগ সংস্থা) আল-জুবাইরি স্ট্রিট - আল-তাদামন ব্যাংকের এটিএম-এর বিপরীতে - আল-সাইদি বিল্ডিং, ষষ্ঠ তলা, অফিস নং 17, সানা, ইয়েমেন (প্রায়. 336 মিটার)
সক্রিয় সরবরাহকারী কোম্পানি (ইলেকট্রনিক্স দোকান) সক্রিয় সরবরাহকারী কোম্পানি, জুবায়েরি স্ট্রিট, সানা, ইয়েমেন (প্রায়. 325 মিটার)
নিয়ন কম্পিউটার (ব্যবহৃত কম্পিউটার দোকানে) রিং Rd, সানা, ইয়েমেন (প্রায়. 288 মিটার)

সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সাবা মুদি, ইউনাইটেড ইন্স্যুরেন্স কো. ইয়েমেন, ইউনাইটেড ইন্স্যুরেন্স কো., , আবু আলওয়া মুদিখানা, নবায়নযোগ্য শক্তির জন্য ইয়েমেন সিডি, আলনাকিব অপটিক্যাল অ্যান্ড হিয়ারিং এইডস, চশমা সুলতান, ন্যাটকো হোম কোম্পানি প্রদর্শনী, স্কুল স্থাপত্য / ছেলেদের শাখা, ভিএফএক্স স্কুল ইয়েমেন, আল উলা ফ্লাওয়ার্স স্কুল, , , মানব উন্নয়ন ফাউন্ডেশনের জন্য (এফএইচডি), ক্যাপ্টেনের চশমা, , চশমা এবং শ্রবণ যন্ত্রের জন্য মুকলা, এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম আরও কমপক্ষে 2 আরও স্টোর হু। এইগুলো স্টোর হু - নবায়নযোগ্য শক্তির জন্য ইয়েমেন সিডি, নবায়নযোগ্য শক্তির জন্য ইয়েমেন সিডি

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

আদবান মসজিদ, আদবান বিল্ডিংয়ের সামনে আল-জুবাইদি স্ট্রিট, সানা, ইয়েমেন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম যোগাযোগের নম্বরটি কী?
সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম যোগাযোগের নম্বর 9671405778 হয়
সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম রেটিং কি?
সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম এর ঠিকানা কী
সুজুকি এবং মিতসুবিশি অটো পার্টসের জন্য আজরাক শোরুম এর ঠিকানা আদবান মসজিদ, আদবান বিল্ডিংয়ের সামনে আল-জুবাইদি স্ট্রিট, সানা, ইয়েমেন.