আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা

আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা এক Bedroom furniture store যা হলো মধ্যে অবস্থিত. এই ইয়েমেন এর 22 শয়নকক্ষ আসবাবপত্র সঞ্চয় এক. আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা এর ঠিকানা আল-দাইরি স্ট্রিট, আল-কারমাহ রাউন্ডঅবাউট, ইন্টারসেকশন, আল-রাকাস স্ট্রিট, সানা, ইয়েমেন হয়আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা থেকে 967772353750 যোগাযোগ করা যেতে পারে আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 5 পর্যালোচকদের দ্বারা আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আলমরাকবির দোকানে বাণিজ্যের শুভেচ্ছা জাকারিয়া আলমরাকবি (কাঠের সরবরাহের দোকান) রিং Rd, সিটি মার্টের পাশে, কাদিসিয়াহ রিং Rd, সানা'আ zakareh07@gmail.com, ইয়েমেন (প্রায়. 349 মিটার)
আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা (শোবার ঘরের আসবাবের দোকান) আল-দাইরি স্ট্রিট, আল-কারমাহ রাউন্ডঅবাউট, ইন্টারসেকশন, আল-রাকাস স্ট্রিট, সানা, ইয়েমেন (প্রায়. 100 মিটার)
আল ধুবনি পাওয়ার (শপিং মল) রিং লাইন, সানা, ইয়েমেন (প্রায়. 219 মিটার)
আসবাবপত্র জন্য ইয়েমেনি ঘর (শোবার ঘরের আসবাবের দোকান) আল-হাজমি এক্সচেঞ্জ কোম্পানির পাশে, আল-রাকাস স্ট্রিট, সানা, ইয়েমেন (প্রায়. 166 মিটার)
আল-আওয়াদি ফার্নিচার (আসবাবপত্রের দোকান) সানা, ইয়েমেন (প্রায়. 230 মিটার)
সিটি মার্ট (সুপার মার্কেট) রিং Rd, সানা, ইয়েমেন (প্রায়. 373 মিটার)
ওয়েসিস মুদিখানা (মুদি দোকান) ট্রানজিট স্টেশনের সামনে, আল-রাকাস স্ট্রিট, সানা, সানা, ইয়েমেন (প্রায়. 355 মিটার)
শামিল শহর (ইলেকট্রনিক্স দোকান) রিং Rd, সানা, ইয়েমেন (প্রায়. 359 মিটার)
আল-রাকাস স্ট্রিটের কাছে আল-ওয়াহা স্টোর (শপিং মল) ইয়েমেন মহিলা ক্লাব জোদির পাশে, সানা, ইয়েমেন (প্রায়. 335 মিটার)
রক ইলেকট্রনিক্স (ইলেকট্রনিক্স দোকান) আল-রেবাত সেন্ট, সানা, ইয়েমেন (প্রায়. 373 মিটার)

আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কম্পিউটার এবং ইলেকট্রনিক্সের জন্য সানা, আল রিহ্যাব লাইব্রেরি, চিৎকার, ল্যাকুনার আসবাবপত্র, , আল আকসা মুদিখানা, আল আওয়াদি মুদিখানা, ল্যাকুনার আসবাবপত্র, আল আকসা মুদিখানা, আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা, নিরাপদ আধুনিক বিদ্যালয় - বালিকা, আল-তাকওয়া ফার্মেসি, , মেয়েদের জন্য আসমা স্কুল, , , , সাজা ছাড়, ইয়েমেনের রাজা মধু, শিফা মধু এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা আরও কমপক্ষে 2 আরও শয়নকক্ষ আসবাবপত্র সঞ্চয় হু। এইগুলো শয়নকক্ষ আসবাবপত্র সঞ্চয় হু - আসবাবপত্র জন্য ইয়েমেনি ঘর, আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

আল-দাইরি স্ট্রিট, আল-কারমাহ রাউন্ডঅবাউট, ইন্টারসেকশন, আল-রাকাস স্ট্রিট, সানা, ইয়েমেন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা যোগাযোগের নম্বরটি কী?
আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা যোগাযোগের নম্বর 967772353750 হয়
আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা রেটিং কি?
আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা এর ঠিকানা কী
আসবাবপত্র জন্য তুর্কি শিল্পকলা এর ঠিকানা আল-দাইরি স্ট্রিট, আল-কারমাহ রাউন্ডঅবাউট, ইন্টারসেকশন, আল-রাকাস স্ট্রিট, সানা, ইয়েমেন.