টিবা মডেল হাসপাতাল হয় এক হাসপাতাল অবস্থিত ইয়েমেন. এটি এর মধ্যে একটি 1887 হাসপাতাল ভিতরে ইয়েমেন. এর ঠিকানা টিবা মডেল হাসপাতাল হয় ডি, ইয়েমেন. টিবা মডেল হাসপাতাল এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 49 তার চারপাশের জায়গা Asia-Places.com. টিবা মডেল হাসপাতাল রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 1 ওয়েবে পর্যালোচনা.

টিবা মডেল হাসপাতাল আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সুপার মার্কেটের লক্ষণ (শপিং মল) ইয়েমেন (প্রায়. 206 meters)
(হোম অডিও স্টোর) (প্রায়. 302 meters)
(বেকারি এবং কেকের দোকান) (প্রায়. 276 meters)
প্রাচীন জিনিসপত্র এবং উপহারের জন্য ডালা হোম - ইনমা শাখা (উপহারের দোকান) এনমা প্রধান রাস্তা, এডেন, ইয়েমেন (প্রায়. 183 meters)
সর্বোচ্চ ছাড় (পোশাকের দোকান) আল-কাহতানি লাইব্রেরি, আল-আমর আল-খিদর, এনমা সিটি, ফেজ III, ইয়েমেন, সিটি সুপার মার্কেটের পাশে এবং, এডেন, ইয়েমেন (প্রায়. 357 meters)
(পোশাকের দোকান) (প্রায়. 358 meters)
আমেরিকান গাড়ি আমদানি করতে অটো ওয়ার্ল্ড এক্সিবিশন (গাড়ি বিক্রেতা) আল-আদেল মসজিদ, ইয়েমেন, এডেন, এনমা সিটি, জেওয়ার, এডেন, ইয়েমেন (প্রায়. 251 meters)
তাজ আল মদিনা মুদিখানা (আল তাওয়েল) (মুদি দোকান) ইয়েমেন (প্রায়. 315 meters)
জাফর আলজাভী রেডিমেড গার্মেন্টস (পোশাকের দোকান) 44, শায়খ উসমান, ইয়েমেন (প্রায়. 243 meters)
(সুপার মার্কেট) (প্রায়. 207 meters)

টিবা মডেল হাসপাতাল আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আপস্কেল আশেপাশের মুদিখানা, গ্যালাক্সি সিক, আল বারাকা আইসক্রিম, সর্বোচ্চ ছাড়, রিয়েল এস্টেট উন্নয়নের জন্য Enma, ডাউনজেন, চকোলেট হাউস, শাকসবজি এবং ফলের জন্য সুলেমান আল-ইবি, স্বাস্থ্যকর শহরের জল, , ইয়েমেন এডেনের এটিএম ইন্টারন্যাশনাল ব্যাংক, বিনিময় ও রেমিটেন্সের জন্য আল হামাদ, আল-আব্বাদি ওরাল অ্যান্ড ডেন্টাল ক্লিনিক, আল-রিহ্যাব ক্যাফেটেরিয়া, রোয়া মেডিকেল সেন্টার, তুর্কি অপটিক্যাল সেন্টার, আল-আব্বাদি ওরাল অ্যান্ড ডেন্টাল ক্লিনিক, , এবং আরো অনেক.

হাসপাতাল টিবা মডেল হাসপাতাল চারপাশে অনেক আছে।হাসপাতাল আল-আব্বাদি ওরাল অ্যান্ড ডেন্টাল ক্লিনিক, রোয়া মেডিকেল সেন্টার, তুর্কি অপটিক্যাল সেন্টার, এবং তুর্কি অপটিক্যাল সেন্টার হাসপাতাল কিছু টিবা মডেল হাসপাতাল কাছাকাছি

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

ডি, ইয়েমেন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

টিবা মডেল হাসপাতাল রেটিং কি?

টিবা মডেল হাসপাতাল রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

টিবা মডেল হাসপাতাল এর ঠিকানা কী

টিবা মডেল হাসপাতাল এর ঠিকানা ডি, ইয়েমেন.

কি টিবা মডেল হাসপাতাল?

টিবা মডেল হাসপাতাল ইহা একটি হাসপাতাল ভিতরে ইয়েমেন

একটি পর্যালোচনা লিখুন